Skip to main content

আদনান তাসিন হত্যার প্রতিবাদে রাজধানীতে শিক্ষার্থীদের বিক্ষোভ






সড়ক দুর্ঘটনায় নিহত আদনান তাসিন হত্যার প্রতিবাদে বিক্ষোভ করেছে রাজধানীর কয়েক’টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী। সকালে রাজধানীর শেওড়া-নিকুঞ্জ এলাকায় বিমানবন্দর সড়কে নেমে বিক্ষোভ করে তারা। কলেজ ছাত্র আদনান তাসিন হত্যার জন্য সিটি কর্পোরেশনের ফুটওভার ব্রিজ সরানোকে দায়ি করেন বিক্ষোভকারীরা।


শৃংখলা ফিরে না আসায় একের পর এক দুর্ঘটনা ঘটছে সড়কে। এমনই এক দুর্ঘটনার শিকার রাজধানীর সেন্ট যোসেফ কলেজের একাদশ শ্রেণির ছাত্র আদনান তাসিন। গেল ১১ ফেব্রুয়ারি, রাজধানীর বিমানবন্দর সড়কের শেওড়া এলাকায় রাস্তা পার হতে গিয়ে প্রাণ যায় তার। আদনান তাসিন হত্যার বিচারের দাবিতে রাস্তায় নেমে আসে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা। বিমানবন্দর সড়কের পাশে আয়োজন করে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন। আদনান তাসিন নিহতের কারণ হিসেবে ফুটওভার ব্রিজ ভেঙে ফেলাকে দায়ি করেন তার বাবা।

আদনান তাসিনের মৃত্যুর জন্য সিটি কর্পোরেশনকে দায়ি করে এর জবাব চান নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।

কয়েক ঘণ্টা ধরে চলা প্রতিবাদ বিক্ষোভ এবং মানববন্ধনে যোগ দেন রাজধানীর গুলশান-নিকুঞ্জ এলাকার কয়েক’টি স্কুলের শতাধিক ছাত্র-ছাত্রী এবং অভিবাবক।



Comments

Popular posts from this blog

সড়কে আদনান তাসিন সহ সকল হত্যাকাণ্ডের -বিচার চাই

ওহে ঘাতক- আর কত মায়ের বুক খালি করবি, আর কত রক্ত নিবি?

হায়না ঘাতকরা কেড়ে নিলো মেধাবী শিক্ষার্থী আদনান তাসিনকে